আজ ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই মে, ২০২৪ ইং

আশুলিয়ায় কোটি টাকার হেরোইনসহ কারবারি আটক

শাকিল খান, স্টাফ রিপোর্টারঃ ঢাকার আশুলিয়ায় কোটি টাকার হিরোইনসহ রাহিম আলী (২৮) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৪। এসময় তার কাছ থেকে নয়শত ৪৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৯৪ লাখ ৫০ হাজার টাকা।

শনিবার (২৭ জানুয়ারি) সকালে তাকে ঢাকার আদালতে পাঠানো হয়েছে। এর আগে গেল রাতে আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল এলাকায় থেকে তাকে আটক করেন র‍্যাব-৪।

আটককৃত মাদক ব্যবসায়ী চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার রসুলপুর গ্রামের মো.জুটু আলীর ছেলে রাহিম আলী (২৮)।

র‍্যাব জানায়, দীর্ঘদিন ধরেই রাহিম আলী দেশের বিভিন্ন এলাকা থেকে মাদক ক্রয় করে এনে আশুলিয়াসহ আশপাশের বিভিন্ন এলাকায় ব্যবসা চালিয়ে আসছিলো। পরে গতকাল শুক্রবার মাদক বিক্রি করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৪ এর একটি আভিযানিক দল ওই এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমান হেরোইনসহ তাকে আটক করে।

র‍্যাব-৪ সিপিসি ২ এর কোম্পানী কমান্ডার লে. কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, আশুলিয়ার বাইপাইল এলাকা থেকে বিপুল পরিমান হেরোইনসহ একজনকে আটক করা হয়েছে। আটক রাহিম আলীকে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। তার সাথে আরও কেউ জড়িত আছে কি না সেবিষয়ে তদন্ত করে বিস্তারিত জানা যাবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ